Provat Bangla

বড়াইগ্রাম উপজেলা শিবির সভাপতিসহ তিনজন কারাগারে

নাটোরের বড়াইগ্রাম উপজেলা ছাত্রশিবিরের সভাপতিসহ শিবিরের তিন নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। আজ ভোররাতে বাড়ি থেকে তাঁদের আটক করা হয়। পরে তদন্তাধীন একটি মামলার সন্দেহভাজন আসামি হিসেবে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।

বড়াইগ্রাম থানা সূত্রে জানা যায়, বড়াইগ্রাম থানার একটি বিশেষ ক্ষমতা আইনের মামলার তদন্ত চলছে। তদন্তকালে সংশ্লিষ্টতা থাকার সন্দেহে উপজেলা ছাত্রশিবিরের সভাপতি ও বাটরা গোপালপুর গ্রামের ইন্তাজ বিন হাকিমের ছেলে ইকবাল আহমেদ (২১), মাঝগাঁও ইউনিয়ন ছাত্রশিবিরের সভাপতি ও পারকোল গ্রামের জয়নাল আবেদীনের ছেলে বায়েজিদ বোস্তামী বাদল (১৮) এবং একই গ্রামের আসকান আলীর ছেলে শিবির কর্মী সাকিব হাসানকে (১৭) গ্রেপ্তার করা হয়েছে। যদিও ওই মামলায় তাঁদের নাম এজাহারে নেই। আজ ভোরে তাঁদেরকে গ্রেপ্তার করে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কত দিন আগের কোন মামলায় তাঁদের গ্রেপ্তার করা হয়েছে, জিজ্ঞেস করলে পুলিশ জানায়, এ ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) সানোয়ার হোসেন জানান, আগের একটি মামলার সন্দেহভাজন আসামি হিসেবে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। তবে কত দিন আগের কোন মামলায় তাঁদের গ্রেপ্তার করা হয়েছে, জিজ্ঞেস করলে তিনি বলেন, এ ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

Related Posts

  • ‘শিবির করি কি না জিজ্ঞেস করেই থাপ্পড় দেয় আমাকে’

  • রাতের ভোটের আওয়ামী লীগ সরকার

  • হাসিনার হাইব্রিড শাসন: স্বৈরাচার, গণতন্ত্রের মুখোশ এবং উন্নয়নের মূলা

  • নির্বাচনের নামে ভেল্কিবাজি