Provat Bangla

নির্যাতনের শিকার শিক্ষার্থীকে শিবির নেতা দাবি করে ছাত্রলীগের মানববন্ধন

বরিশাল বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলে রাতভর নির্যাতনের শিকার শিক্ষার্থী মুকুল আহমেদকে এবার শিবির নেতা দাবি করে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একটি পক্ষ। আজ বৃহস্পতিবার দুপুরে বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ কর্মসূচি পালন করা হয়। এ সময় বক্তারা পুরো ঘটনাকে ছাত্রলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবি করেন।

বক্তারা বলেন, আহত দাবি করা শিক্ষার্থীর বক্তব্য সম্পূর্ণ মিথ্যা। কারণ, হলের পাঁচ শতাধিক আবাসিক শিক্ষার্থীর কেউই ওই শিক্ষার্থীর বর্ণনানুযায়ী কোনো ঘটনা ওই দিন রাতে ঘটতে দেখেননি এবং শোনেননি। মূলত মুকুল মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী সংগঠন ছাত্রশিবিরের নেতা। আসন্ন জাতীয় নির্বাচনের আগে ক্যাম্পাসকে অস্থিতিশীল করতে এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা-কর্মীদের বিতর্কিত করতে পরিকল্পিতভাবে ওই ঘটনার জন্ম দিয়েছেন।

মানববন্ধনে বক্তব্য দেন গণিত বিভাগের শিক্ষার্থী আবিদ হাসান, আইন বিভাগের শিক্ষার্থী মাহামুদুল হাসান ওরফে তমাল, হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শরিফুল ইসলাম প্রমুখ। মানববন্ধন শেষে ছাত্রলীগ নেতা-কর্মীরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, ট্রেজারার, প্রক্টর, রেজিস্ট্রার এবং বঙ্গবন্ধু হলের প্রাধ্যক্ষের কাছে একটি স্মারকলিপি দেন

Related Posts

  • ‘শিবির করি কি না জিজ্ঞেস করেই থাপ্পড় দেয় আমাকে’

  • রাতের ভোটের আওয়ামী লীগ সরকার

  • হাসিনার হাইব্রিড শাসন: স্বৈরাচার, গণতন্ত্রের মুখোশ এবং উন্নয়নের মূলা

  • নির্বাচনের নামে ভেল্কিবাজি