উজিরপুরে এনপিপির মনোনীত প্রার্থী সাহেব আলী’র গন সংযোগ ও পথসভা।।

মোঃ রবিউল ইসলাম। বরিশাল //


জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল ২ আসনে জাতীয় পিপলস পার্টি (এনপিপি) মনোনীত প্রার্থী সাহেব আলী হাওলাদার রনি উজিরপুর, গুঠিয়া, গুহাচিত্রা, চাখার গণ সংযোগ। সভ্য শ্রেনী পেশা মানুষের সাথে সালাম বিনিময় এবং মং মার্কিতে ভোট চাওয়া হয়। গত শুক্রবার সকাল থেকে গোথিয়া বাজারে সকলের সাথে দেখা করে শুভেচ্ছা বিনিময়। পরে তিনি বনরীপাড়া এনপিপি সভাপতি সৈয়দ আলিউল ইসলামের শশুর আবদুল হক খান (সোনার) মৃত্যুবরণ করেন সেখানে এ নেতা কিছু সময় অবস্থান করেন।
এর পরে বিকাল চারটার সময় তিনি বরিশালের গর্ব বাংলার বাঘ হিসাবে পরিচিত শের এ বাংলা একটি ফাইজুল হকার জন্মস্থান চাখার বাজারে যাব এবং সেখানে গন সংযোগ ও পথসভা করেন।
বরিশাল -2 আসনে এনপিপি মনোনীত প্রার্থী সাহেব আলী পথসভার সময় বলেন, সন্ত্রাস, দুর্নীতি, মাদক ও জঙ্গিবাদ মুক্ত সোনারবাংলা গড়ার দীপা প্রতিশ্রুতি। তারপরে তার নির্বাচনী প্রচারণা প্রধান কার্যালয় বৈরকাঠী এলাকায় গনমানের ব্যাক্তিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মত বিনিময় সভায় বিশেষ অতিথি এবং প্রধান বক্তা ছিলেন এমদুল হক রানা ন্যাশনাল পিপলস পার্টি এনপিপি কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সভাপতি জাতীয় পিপলস স্বেচ্ছাসেবক পার্টক। আনুষ্ঠানে সভাপতিত্বে সাবেক মেম্বর গুঠিয়া ইউনিয়ন আফসার আলী খান। এ ছাড়া উপস্থিত ছিলেন উজিরপুর এনপিপি উপজেলা সভাপতি মিজানুর রহমান, বনরীপাড়া উপজেলা সভাপতি সৈয়দ আলীউল ইসলাম, গুঠিয়া ইউনিয়ন সভাপতি সাহেব আলী খান, সম্পাদক কবির হাওলাদার ও এলাকার গন্যমান্ন ব্যক্তি শ্রেণি