নেছারাবাদে এনপিপি'র মতবিনিময় সভা ও পূজামণ্ডপ পরিদর্শন।।

একাদশ জাতীয় নির্বাচন যতই ঘনিয়ে আসছে নেছারাবাদ, নাজিরপুর,ও পিরোজপুর সদর নিয়ে গঠিত পিরোজপুর ১আসনে ততই বিভিন্ন দলের প্রার্থীদের পদ চারণা বেড়ে যাচ্ছে কোন না কোন দলের প্রার্থী প্রতিদিনই এ উপজেলার বন্দর বাজার সহ প্রত্যন্ত অঞ্চলে গণসংযোগ করছেন বিশেষ করে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় গূর্গা উৎসবকে কেন্দ্র করে রাজনৈতিক দলগুলোর প্রচার প্রচারনা মত বিনিময় সভা ছিলো চোখে পড়ার পতো।

১৯ অক্টোবর শুক্রবার ন্যাশনাল পিপলস পার্টির কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব বরিশাল মহানগর সাধারন সম্পাদক নাজিরপুরের কৃতি সন্তান মো.মেহেদী হাসান (রনী) পিরোজপুর -১ আসনের সম্ভাব্য প্রার্থী নেছারাবাদ উপজেলার বন্দর বাজার সহ বিভিন্ন ইউনিয়নে পূজামণ্ডপ পরিদর্শন করেছেন। এ সময় তার সফর সঙ্গি ছিলেন,ন্যাশনাল পিপলস্ সেচ্ছা সেবক পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য এবং ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) পিরোজপুর জেলা সাধারণ সম্পাদক এম.আনোয়ার হোসেন, ন্যাশনাল পিপলস্ সেচ্ছাসেবক পার্টি বরিশাল জেলা এবং বানারীপাড়া উপজেলা (এনপিপি) সভাপতি সৈয়দ অলিউল ইসলা, এনপিপি বরিশাল মহানগর দপ্তর সম্পাদক হাজ্বী মো. খোকন,মো. জসিম সভাপতি ন্যাশনাল পিপলস্ সেচ্ছাসেবক পার্টি পিরোজপুর জেলা,মো. মহাসিন সাধারণ সম্পাদক ন্যাশনাল পিপলস্ সেচ্ছাসেবক পার্টি পিরোজপুর জেলা,মো. ছিদ্দিকুর রহমান স্বরূপকাঠী পৌর সভাপতি,মো. মিরাজ হোসেন সাধারণ সম্পাদক বলদিয়া ইউনিয়ন এবং শতাধিক কর্মীবৃন্দ।

 

এর পূর্বে এনপিপি'র দলীয় কার্যালয় এম.আনোয়ার হোসেন কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ন্যাশনাল পিপলস্ সেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য হওয়ায় তাকে শুভেচ্ছা দেয়া হয়। পরে স্থানীয় পূজা মণ্ডপ গুলো পরিদর্শন করেন।পিপলস্ পার্টির নেতা মেহেদী হাসান রনী বলেন,দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত নির্বাচনে তার দল অংশ গ্রহন করবে। এসময় তিনি আরও বলেন,মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে ও দেশকে বিশ্বের দরবারে আরও এগিয়ে নিতে যা যা করা দরকার রাজনৈতিক ভাবে তার দল সবই করবে। মোঃ রবিউল ইসলাম স্থানীয় রিপোর্টার. প্রভাত বাংলা.বরিশাল